দিনাজপুরের খানসামা উপজেলায় সরকারি সফরে আসছেন রংপুর বিভাগীয় কমিশনার মোঃ হাবিবুর রহমান।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে খানসামা উপজেলায় তাঁর আগমন উপলক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা ও স্বাগত জানান জেলা ও উপজেলা প্রশাসন ,উপজেলা পরিষদ, জেলা পুলিশ, উপজেলা ভূমি অফিস, বীর মুক্তিযোদ্ধাগণ , উপজেলা স্বাস্থ্য বিভাগ, ইউপি চেয়ারম্যানগণ, উপজেলা অফিসার্স ক্লাব, স্কাউটের সদস্যগণ ও সাংবাদিকরা।

এর পরে দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলার জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও সুধীজনদের সাথে মতবিনিময় সভা করেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মো. হাবিবুর রহমান।

জেলা প্রশাসক শাকিল আহমেদের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজ উদ্দিনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীনসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধিগণ ও সাংবাদিকবৃন্দ।

 

প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান বলেন, শুধু চাকুরী করা মানে হল সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত অফিস করা কিন্তু কাজ করা হল অফিসের দায়িত্ব পালনের সাথে নিজের চিন্তা, চেতনা ও মননে নিজ দপ্তরের সার্বিক কাজে পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করতে হবে। তাহলেই সোনার বাংলা হবে। এইজন্য সরকারী কর্মকর্তাগণ ও জনপ্রতিনিধিদের তিনি বলেন, নিজ অবস্থান থেকে সকলকে এগিয়ে এসে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করতে হবে।

 

এর আগে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ, বৃক্ষরোপণ, উপজেলা অফিসার্স ক্লাব উদ্বোধন ও আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন রংপুর বিভাগীয় কমিশনার মো. হাবিবুর রহমান।